প্রেমের জয়
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২৫-০৪-২০২৪

প্রেমের জয় সর্বদাই,হার কভু না হয়,
প্রেম মানে অন্ধ,রোমান্টিকতা লাগেনা বিপদে ভয়,
প্রেমে আছে ধাপেধাপে কাঁটা,এগোতে কঠোর সঙ্কট,
প্রেম যাতনা, মৃত্যু, ভয় সবি করে বয়কট।
শুধু হতে চায়,দুহাত,দুটিমন সদা এক হতে,
এক সুতোয় বাঁধা,প্রেমে মরিয়া দুটি প্রাণ পাখি,
শিখলে বেঁধেছে সমাজ,সংসার আধিপতি,
ছটফটায় মুক্ত হতে,খাঁচার বন্দী পাখি।
শত বাঁধা,কষ্ট ভেঙেছে যুগের সাহসী সিপাহি,
গড়েছে নব প্রেম কাহিনী,এ যুগের অমর প্রেমী,
স্বাধীন ধরাই নাহি মিলনে,মরণেরে আপন করে,
চলিলো তার ধারা বহি,হইল জয়,প্রেমের জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।