মিষ্টি মেয়ে
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২০-০৪-২০২৪

মিষ্টি মেয়ে,মিষ্টি মেয়ে নামটি তোমার বলো,
তোমার খেয়ালে মনে প্রেম আশা জাগিল,
মিষ্টি মুখে মিষ্টি হাসি হাসো তুমি যখন,
হারিয়ে যাই তোমায় দেখে আমি কোথা তখন।
চলছো যখন নূপুর পায়ে আমার গলি দিয়ে,
চুপটি করে দেখি তোমায়,স্বপ্ন তোমায় নিয়ে,
এলোকেশী, অপরূপা শ্যামলা গায়ের রং,
তোমার প্রেমে মগ্ন আমি,দেখাও শত ঢঙ।
তোমার কথার মিষ্টি সুরে,প্রেম অনুভূতি শিহরিল,
সব ভুলে তোমার খেয়ালে,মনরোগ ধরিল,
তোমার মতো এত মধুর,নেই কেউ ধরাতে,
তোমায় নিয়ে দূরদেশে চাই নিখোঁজ হতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
২৬-০৭-২০১৯ ১২:৩৬ মিঃ

Wow