পাগল প্রেমী
- প্রবীর রায় - প্রেমের কবিতা ২০-০৪-২০২৪

আমি যে হলাম পাগল প্রেমী,
প্রেমেরই ভাষা সদাই মুখে,
তোমাকে খুঁজি আমি,দিনে-রাতে।
কথা দিয়েছিলে আসবে বলে,
আজো পথ চেয়ে রই যে বসে,
আসবে লাল গোলাপ হাতে।
দেহের লহু ঘিরে,আনমনা করে,
সত্যি ফিরবে কি কোন দিন এ নীড়ে,
দেখা হবে কি তোমার সাথে।
কল্পনায় ছবি ভাসে,প্রতিটি নিশ্বাসে,
মনকে বোঝায় বারংবার,
পাগল প্রেমী প্রেম স্মৃতি গাঁথে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।