আবেগী
- মুহাম্মদ ইয়াকুব আলী মামুন ২৮-০৩-২০২৪

আবেগী
-মুহাম্মদ ইয়াকুব আলী মামুন

অতি আবেগপ্রবণ তুমি
তাই তোমার নাম আবেগী,
এত যে মিষ্টি মেয়ে তুমি
তা আগে ভাবিনি।

যেমন তোমার কথার মাধুর্য
তেমন তোমার মেধা,
তোমার এমন সুমিষ্ট কথা
মিটিয়ে দেয় ক্ষুধা।

চোখ দেখিনি, মুখ দেখিনি
কল্পনায় আঁকি ছবি,
তুমি আমার সেরা বন্ধু
আমি তোমায় সেরা বন্ধু ই ভাবী।

২২ এপ্রিল ২০১৬ খ্রিষ্টাব্দ
মধ্যকুনি পাড়া, তেজগাঁও, ঢাকা।
(কুনিপাড়া নুরু ফার্মেসীর পাশের সে হলদে দালান)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।