কবি
- সাখাওয়াত হোসাইন ফরহাদ - প্রস্ফুট ২৮-০৩-২০২৪

ঘুমের মাঝে স্বপ্ন দেখি
হয়েছি আমি কবি,
সকাল বেলার স্বপ্ন নিয়ে
অনেক বেলা ভাবি।
কবি হওয়ার কষ্টটুকু
বুঝতে হবে ভাই,
তাই বলে কি কবি হওয়ার
ইচ্ছা কারো নাই?
অবশেষে শপথ নিলাম
হবোই আমি কবি,
হবো আমি ইতিহাসের,
এক উজ্জ্বল রবি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।