অপাঙ্ক্তেয় তুমি
- কাজী মারুফ আনান ২৯-০৩-২০২৪

তোমাকে কবিতায় পোড়াবো বলে
বুকে জ্বেলেছি দুঃখের অনল
পঙ্ক্তিতে পঙ্ক্তিতে ছড়াবো আগুন
তুমি পড়বে আর জ্বলবে দ্বিগুন
তোমার হৃদয়ে নেই কোনো ভালবাসা
আদ্যোপান্ত নোংরামীতে ঠাসা
তুমি একটা ডাস্টবিন, দুর্গন্ধময় ভাগাড়
তোমার রক্তে বহমান বিশ্বাসঘাতকতার বীজ
তোমার মাঝে নেই সবুজ নেই কোনো আলো
তোমার আপাদমস্তক পুরোটাই ধুসর কালো
তাইতো আজ তুমি সমাজ বহির্ভূত অপাঙ্ক্তেয়।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।