সেদিন তোরা হাসবি সবে
- মোঃ আমিনুল এহছান মোল্লা - আলো ২৫-০৪-২০২৪

চলরে চল, তোরা চল, জোর দাপটে এগিয়ে চল
মূর্খের ঐ শিকল ছিঁড়ে বেরিয়ে পড় জ্ঞানীর দল।

শয়তানের ঐ কুঁটচালে, কেনরে তোরা অগ্নি ফটক?
শিক্ষা নবীর দর্শ্ন নিয়ে ,আজই হঠা জোর দাপট!

যে প্রাণে ঐ প্রভু মিশে ,সে প্রাণের হয় না দহন
ওঁত পেতে ঐ দুষ্ট ছায়া, দিলেই সুযোগ করবে হরণ।

তোর পিছে সে নিত্য থাকে, রাখে সদা সত্য গোপন
আল্লাহর নামে ছুঁড়ে ফেল, চিরতরে হোক তা পতন।

বাতিলের ঐ সিংহাসনে অহী দিয়ে তুই কর আঘাত
জেগে ওঠা প্রাণের আলো, রিপু সব হউক নিপাত।

নবীর হাদিস আল কোরআন ,কররে তোরা জীবন ঢাল
নিখিলের ঐ মিথ্যা জাল ,সত্যের আলোয় ভেঙ্গে ফেল।

মুমিন হলে জান্নাত পাবি, প্রিয় নবীর উম্মত দল
সেদিন তোরা হাসবি সবে, আল্লাহর আরশ ছায়া তল।
---------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।