একটু ভালবাসা দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

হে তিলোত্তমা অঙ্গনা তুমি আমার রাগিনী- আমার সুহাসিনী
আমার প্রেসাস্পদা,আমার চোখের আলা
আমার শক্তি,আমার প্রেরণা,আমার ভালোবাসা
তোমার সঙ্গে পরিণয় সম্পন্ন করতে চাই
তোমার পাশে থাকতে চাই!
তোমায় আদর করতে চাই!
.
তুমি কি আমায় তোমার মোহ্ডোরে জায়গা দিবে?
ভালবাসা দিয়ে রাঙিয়ে দিবো
ভালবাসার রাজ্যে নিয়ে যাবো তোমায়!
তুমি কি যাবে আমার সনে,
সমস্ত ভালবাসা দিয়ে তোমায় পর্যদুস্ত করে রাখবো?
.
বয়সের বাতিকে নিজেকে শেষ করো না
তোমার যৌবন সবিতা কে উদিত করো!
ভালবাসতে দাও আমায়
তোমার কাছে আসার অনুমতি দাও?
.
তোমার পাগল কে শান্ত করো
মেকি আস্ফালন দেখিও না হে তিলোত্তমা
তোমাকে চাই,
তোমার স্পর্শ চাই, তোমার ভালবাসা চাই,
নিগূঢ়ভাবে ভালবাসবো তোমায়?
.
তোমার হাসি, তোমার গালের টোল
চোখের তারকা অন্তরে প্রেমের বীণা বাজায়!
তুমি কি আমার কাছে ভালবাসা বিনিময় করবে
হে মনের রাণী
.
ভালবাসা না দিলে তোমার নরম হাতের থাপ্পর দিও
পা দিয়ে দলন করো আমায়,
পিশাচিনী হয়ে বক্ষের রক্ত খেও তবুও একটু তোমার ভালবাসা দিও!
কিছু না হলেও তোমার আঙ্গুলের ছোঁয়া পাবো
তোমার সারা অঙ্গে ভালবাসা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৪-০৮-২০১৭ ২০:৩৭ মিঃ

হে তিলোত্তমা অঙ্গনা তুমি আমার রাগিনী- আমার সুহাসিনী
আমার প্রেসাস্পদা,আমার চোখের আলা
আমার শক্তি,আমার প্রেরণা,আমার ভালোবাসা
তোমার সঙ্গে পরিণয় সম্পন্ন করতে চাই
তোমার পাশে থাকতে চাই!
তোমায় আদর করতে চাই!