স্বপ্নপরীর সন্ধানে
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২৯-০৩-২০২৪

চেয়ে চেয়ে দেখি কখন আসিবে তুমি
পথহারা পথের সন্ধানে।
আজো লুকিয়ে রেখেছি সবকিছু
তোমায় ভালোবাসার বন্ধনে...।
দেখি যখন তোমায় গগনে জমে থাকা
মেঘের আড়ালে।
স্বপ্নালু চোখগুলো স্বপ্নে বিভোর থাকে যদি
তুমি হাতদুটো বাড়ালে!!!
আজো থাকি বসে কখন আসিবে তুমি
পাবো সেই ভালোবাসার ছোঁয়া।
অপেক্ষারত স্বপ্নগুলো অপেক্ষায় আছে
পাবে বলে তোমার সেই স্বপ্নময় ধোঁয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।