বৃষ্টি যাপন
- কাজী মারুফ আনান ২৫-০৪-২০২৪

একটানা বৃষ্টির শব্দের কাছে
আজ ঝিঁঝিঁ পোকারাও মেনেছে হার,
অবিরাম বৃষ্টিতে ভিজে ভিজে
গাছেদেরও হবে বুঝি
জ্বর-স্বর্দি-কাশি।
তবুও ঝরুক বৃষ্টি স্বশব্দে
প্রকম্পিত করুক সমস্ত পৃথিবীকে
শীতল করুক দগ্ধ ধরনীর তপ্ত বুক।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।