প্রত্যয়
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ১৯-০৪-২০২৪

ছুটে চলার পথগুলো আজ অবরুদ্ধ
তবু মুক্ত হবার চাই।
চেয়ে থাকার চাহনিটা আজ অদৃশ্য
তবু দৃশ্যমান হবার চাই।
আবেগের তাড়নাগুলো আজ স্তব্ধ
তবু ফিরে পেতে চাই।
বিবেকের সঞ্চারণগুলো আজ বদ্ধ
তবু বিকশিত হবার চাই।
প্রতিবাদের আকাঙ্ক্ষাটুকু আজ স্তিমিত
তবু ফিরে পেতে চাই...।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।