'দ্ধ' এর খেলা
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২৯-০৩-২০২৪

বকুল হলো রুদ্ধ
খুকি হলো বৃদ্ধ
সখি হলো বুদ্ধ
কাকু হলো সখি সুদ্ধ
সব 'দ্ধ' ই হলো বকুল বিরুদ্ধ!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।