মায়ানমারে নির্যাতিত মুসলিম রোহিঙ্গা
- সাখাওয়াত হোসাইন ফরহাদ ২৯-০৩-২০২৪

মানবতা,
তুমি কেনো আজ এতো ধর্ষিত?
দেখোনা আমার ভাইদের চিৎকার,অার্তনাদ?
সারা বিশ্ব আজ মেতেছে মুসলিম হত্যায়,
নেই সাড়াজাগানো কোনো প্রতিবাদ।
মায়ানমারের রোহিঙ্গাদের মুসলিম হওয়ায় অপরাধ,
দেখোনা আমার ভাইদের চিৎকার,আর্তনাদ?
মায়ানমারের খুনিদের হাত থেকে বাঁচতে পারেনি শিশু,বৃদ্ধ কেউ।
আজ তারা মেতেছে হত্যায় চলছে তাদের খুশির ঢেউ।
জিন্দা মানুষের শরীরে আগুন দিয়ে করেছে উল্লাস,
দেখোনি বিশ্বমানবতা নির্যাতিতদের চিৎকার,অার্তনাদ?
মুসলিম হত্যায় কেনো আজ এতো নিরবতা?
ঠিক যেন ভেসে আসে বিশ্বদালালদের স্বার্থপরতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।