প্রতিশ্রুত স্বপ্ন
- রুহুল আমীন রৌদ্র ২৫-০৪-২০২৪

কোন একদিন,
মাথায় হাত বুলাতে গিয়ে কাঁচা চুলের আঁড়ে,
যদি পেতে একটি পাঁকা চুল,
তরিঘরি করে তুলে দিতে।
দুচোখের অশ্রূগড়িয়ে বুকে জড়িয়ে বলতে,
"কোনদিন তোমায় বুড়ো হতে দেবো না,
কোনদিন তোমায় মরতে দেবো না,
তুমি থাকবে আজন্ম,
কুমারী এ বুকের প্রস্রবণ হয়ে,
চির নিবিড় আলিঙ্গনে"।
লামিয়া,
এসে দেখে যাও।
আমি আজও আছি,
তোমার প্রতিক্ষিত প্রস্রবণ হয়ে।
শুধু মাথায় একগুচ্ছ পাঁকা চুলের রাজত্ব,
কোথায় তুমি ?
কোথায় তোমার প্রতিশ্রুত স্বপ্ন ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।