বানভাসি জীবন
- ফয়েজ উল্লাহ রবি ১৮-০৪-২০২৪

খাবার আমার ছিল ঘরে
মরার বন্যায় নিল কেঁড়ে।

থাকার জায়গা ছিল আমার
ছিল মাঠ ভরা ফসল,
বাঁধের টাকা খাইছে নেতা
বানভাসি জীবনটা বিফল।
হাত পেতেছি তোমার কাছে
করুনা আমরা চাই না,
অধিকারে যা পাওয়ার আছে
আমার ভাগ কেন পাইনা।

৩ ভাদ্র ১৪২৪, ১৮ আগস্ট ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।