ঝরা ফুল
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

বিকেলের রৌদে হারিয়ে গেছে সদ্য ফুটা ফুল
ঝরে গেল হাওয়ার দোলে,তাতে বল কার ভুল।
চেয়ে-চেয়ে দেখলো প্রেমিক লাগেনি মনে দোল
কঠিন-কঠোর মন যে তার, গলেনি এক চুল।

৫ ভাদ্র ১৪২৪, ২০ আগস্ট ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।