কষ্ট আমার সব
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

কষ্ট আমার দয়িতা আমার প্রেমাস্পদা
ও মুখ বুজে সব সহ্য করে নেয়,
প্রতি রাতে ওর সাথে সঙ্গম করি
শত সঙ্গমে কষ্টের কিছু হয় না
তবুও ভালবাসতে আহ্বান জানায়!
প্রতি রাত্র ওর গর্ভে দু- একটি কবিতার ভ্রুণ তৈরি হয়
কখনো সকালে ,কখনো দুপুরে কখনো বৈকালে
কষ্ট প্রসব করে, জন্ম হয় এক একটি কবিতার?
কষ্ট আমার ভালবাসায় পুষ্ট হয়ে, প্রতি রাত্রে গর্ভ ধারণ করে
আর প্রতিদিনে এভাবে জন্ম দেয় দু- একটি নতুন কবিতার
কবিতা আমার সন্তান এবং আমি তার জনক?

১৭/৮/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৮-২০১৭ ১৩:০২ মিঃ

কষ্ট আমার দয়িতা আমার প্রেমাস্পদা
ও মুখ বুজে সব সহ্য করে নেয়,
প্রতি রাতে ওর সাথে সঙ্গম করি
শত সঙ্গমে কষ্টের কিছু হয় না
তবুও ভালবাসতে আহ্বান জানায়!
প্রতি রাত্র ওর গর্ভে দু- একটি কবিতার