তোমার কষ্ট গুলো আমায় দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৮-০৪-২০২৪

তোমার কষ্ট গুলো আমায় দাও?
................................
.........................
.
তোমার কষ্টগুলো আমায় দাও
আমি তোমায় সুখ দিব!
ভালবাসা দিবো আজীবন যুবজানি করে রাখবো তোমায়,
তোমার একাকিত্বের কষ্ট গুলো আমায় দাও
ভালবাসা দিয়ে রাঙিয়ে দিবো তোমায়?
.
তোমার কষ্টগুলো দাও হে প্রিয়সী
এভাবে আর চুপটি করে থেকো না
নিজেকে আর কষ্ট দিও না,
তোমার কষ্টগুলো আমায় দাও
আমি তোমায় সুখ দিবো,
সুখের পশরা নিয়ে বসে আছি
শুধু তোমার জন্য সুখ গুলো প্রেম হাঁটে বিক্রি করছি না
তুমি কি জান আমার সুখ গুলোর কত দাম?
.
প্রেম হাঁটে চড়া মূল্যে বিক্রি করতে পারি
কিন্তু করছি না!আমি ভেবেছি সুখ গুলো তোমায় দিবো বিনামূল্যে
একটি টাকাও নিবো না,তোমায় বিনামূল্যে সুখ দিতে চেয়েছি
তোমার কষ্ট দেখে আমার সুখ গুলো বড্ড পাগল হয়েছে
তোমার কাছে যাওয়ার জন্য?
.
হে প্রিয়সী তোমার কষ্ট গুলো দাও
আমার সুখ তোমার কষ্টের প্রেমে পড়েছে তাই তোমায় বিনামূল্যে
সুখ দিতে চেয়েছি কোন টাকা- কড়ি চাইছি না
শুধু তোমায় সুখ দিবো বলে পণ করেছি
তুমি কি নিবে আমার সুখ?
.
তোমার কষ্ট গুলো আমায় দাও
তোমার একাকীত্বের কষ্ট গুলো আমায় দাও
তোমার রাত জাগা কষ্ট গুলো আমায় দাও
তোমার মন ভেঙ্গে যাওয়ার কষ্ট গুলো আমায় দাও?
আর আমার কাছ থেকে সুখ নাও!
আমার সুখ গুলো তোমার কষ্টের প্রেমে মাতোয়ারা হয়েছে
তাই প্রেম হাটে- আমার সুখ গুলো বিক্রি করতে পারছি না হে প্রিয়সী?
.
তোমার লাল,নীল, হলুদ কষ্ট গুলো আমায় দাও
তোমার সর্ব কষ্ট নিতে আমি রাজি!
শুধু আমার সুখ গুলো নাও বড্ড উতালা হয়েছে
সুখ গুলো তোমায় ছাড়া বাঁচবে না?
.
উৎসর্গঃ সকল পাগল প্রেমিকদের প্রতি
.
লেখায়ঃ ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৮-২০১৭ ১৩:১০ মিঃ

সম্পাদিত