কবিতার ফুল
- মঈন মুরসালিন ২৯-০৩-২০২৪

আমার আকাশে পাখিরা ডাকে
শুনি না কেবল আমি
সারাটা দিন ব্যস্ত রুটিন
কষ্টে কেবলই ঘামি!

কাজের শেষে ফিরতে ফিরতে
আঁধারের হাতছানি
ঘরের মাঝে কবিতারা তখন
করে যে কানাকানি।

তখনই কলম শব্দে শব্দে
কবিতার ফুল তুলে
শব্দের মাঝে ডুব দিয়ে তাই
কষ্ট যে যাই ভুলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।