শাহবাগের ছড়া- ২
- মঈন মুরসালিন ২৮-০৩-২০২৪

অপরাধীর ফাঁসী হবে
তবুও দেখায় দম্ভ
আম জনতা ভেবেই অবাক
যায় হয়ে হতভম্ভ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।