অবাধ্য অক্টোপাস
- সুদীপ তন্তুবায় (নীল) ১৯-০৪-২০২৪

ওরা অসভ্য
কেউ বলে সভ্যতা
কেউ বলে শমনের সন্ত্রাস !
ওরা বলে রক্তকাপড়ে ওদের রাত্রিবাস !

এক সতিত্ব মমির কাফনে, হাঁটছে সমর্পিতা
দ্বারে দ্বারে শুধু কেঁদেছে কোরান, বাইবেল আর গীতা

শাপিতের সন্ন্যাস ! পৃথিবীর কাছে চাঁদের দিব্যি খেয়েছে অক্টোপাস !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।