এক ধর্মের ধনাঢ্য তুমি
- সুদীপ তন্তুবায় (নীল) ২৮-০৩-২০২৪

তুমি ধ্যানস্থ তুমি ধূর্জটি ধর্মস্নাত ধরা
তখতে তোমার হৃষিকেশ হযরত,
তুমি ধনাঢ্য ধ্যান ধারাপাত ধ্রুপদের অন্তরা
তোমারই গর্ভে সৃষ্টি সাঁঝের পথ

মৃত্যুর আলোরথ !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।