লজ্জিত কলরব
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৯-০৩-২০২৪

বৃষ্টির ধর্মঘটে ত্রাহি ত্রাহি রব ,
রাম রহিমের জন্য লজ্জিত কলরব ,
ধর্মের আফিমে উড়তা পঞ্জাব ,
ত্রিশূল আর তাজিয়ায় ভেদাভেদ কি ?
রক্তের রঙ নিয়ে প্রশ্ন অবান্তর ,
লাশের ধর্ম নিয়ে আঙুল কি তোলে ?
খিদের জ্বালাতে সব এক হয়ে যায় ,
খাতুন না কুমারী আজ কে জিগায় বল্ ?
জিগির তুলেই যার ইনকাম হয় ..
মানুষের মৃত্যুতে ক্ষতি কার বল্ ?
জেলের আসামী আজ এসি রুমে থাকে ,
ধর্ষণকারী আজ মানুষের পূজিত ।
বেঁচেই আছিস আজ নাম কা ওয়াস্তে ,
আসলে তোরা সব এক একটা মৃত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।