দায় নেই
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৫-০৪-২০২৪

সবাইকে ঠিক বোঝানোর দায় নেই ,
নদী নিজের খাতেই বয়ে চলে অবিরত ;
জোনাকিরা আলো জ্বেলে দেয় কিছু না ভেবেই ,
ফুলেরা যেমন আনমনে গন্ধ বিলায় ,
পদ্মকলি ফুল হয়ে পূর্ণতা পায় দেবীর চরণকমলে ,
বাঘেরা ক্ষুধার দায়ে হয়ে ওঠে মানুষখেকো ,
আমি কবিতার প্রেমে লিখে চলেছি এক মহাসাগর ,
কিভাবে যে রাতদিন যায় বুঝিনি কো ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।