স্বার্থপর ঈশ্বর
- সুদীপ তন্তুবায় (নীল) ২৯-০৩-২০২৪

ঘুমভাঙা চোখে চেয়ে দেখো মেয়ে
তোমার দুয়ারে দাঁড়ায়েছে ঈশ্বর ।

জল থই থই শরীর ভাঙছে দাঁত
রক্ত হাতের মুঠোয় বাঁচা রাত
শিখছে মেয়ে নতুন ধারাপাত-
বাজার মূল্য দর
ওরা বড্ডো স্বার্থপর
ঘর নেই যার ভাঙবে কিসের ঘর ?

গলির কোনে ক্ষুধায় মরে হাজারটা ঈশ্বর !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।