কিশোরকুমার
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৯-০৩-২০২৪

কোথা থেকে বেরোয় ঐ দরাজ গলা ,
কখনো বা মিহি স্বরে মুগ্ধতার বুনন !
হিন্দি বাংলা যেকোনো ভাষায় ,
যেকোনো গানে অনিন্দিত ভাস্বর ।
কণ্ঠে যেন আকর্ষণের মোহ ,
প্রেমে বিরহে উন্মাদনায় রবিগানে ,
তুমি এখনো উজ্জ্বল এক কিশোর ।
যতই থাকো ওপারে তবু ও যখন
মিলনতিথির পূর্ণিমা চাঁদ উঠবে ,
দেহে যখন মালা চন্দন ফুটবে ।
চিরকিশোরের গানেই তখন
ভরে উঠবে আমার বেদনার বালুচর ।কি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।