ক্যানভাস
- সৌম্যকান্তি চক্রবর্তী ১৯-০৪-২০২৪

সম্পর্ক কষি নিভৃতে নিরালায় ,
কখনো বার্তায় কখনো অন্তর্জালে ,
কখনো বাস্তবের ছন্দে , সুরে , তালে ।
মনের ক্যানভাস খালি রাখি না কখনো ,
সৃষ্টির লয়ে সে নিজের খেয়ালে মগ্ন ।
দূরবাসীর প্রতিও সযত্নে আবেগ লিখি ,
অদেখার সম্পর্কসিঁড়ি কল্পদৃশ্যে বহুদূর ব্যাপ্ত ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।