মিষ্টি আপু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

মিষ্টি আপু মিষ্টি আপু
তোমায় দেখে ঘুরছে আমার মাথা,
গত রাতে ঘুম হয়নি আমার
করেছে বুক ব্যাথা।
.
মিষ্টি আপু মিষ্টি আপু
তোমার নেই কোন তুলনা,
কোন দিন আমায় ছেড়ে
কভু দূর দেশে যেও না।
.
মিষ্টি আপু মিষ্টি আপু
তুমি মোর চেতনায়,
তোমায় বারংবার দেখি
হৃদয়ের আয়নায়?
.
পাঁচ মিনিটে লেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৫-০৯-২০১৭ ১৯:০০ মিঃ

ষ্টি আপু মিষ্টি আপু
তোমায় দেখে ঘুরছে আমার মাথা,
গত রাতে ঘুম হয়নি আমার
করেছে বুক ব্যাথা।