মহান আল্লাহ ! তিনি মহান আরশের প্রতিপালক !
- রুবিনা মজুমদার ১৯-০৪-২০২৪

এই মহাবিশ্ব চন্র - সূর্য , নক্ষত্র ,গ্রহ- উপগ্রহ , তারা
পাহাড় - পর্বত ,আসমান - জমীন ,
পশু- পাখী ,মানব, আর বৃক্ষলতা -
এই মহাবিশ্বের সবকিছু সৃষ্টি করেছেন যিনি -
তিনি একমাত্র মহান আল্লাহ্‌ ! রাব্বুল আলামীন !

অনন্ত মহীমায় অদ্বিতীয় সর্বশক্তিমান মহীয়ান
সৃষ্টিকর্তা , পালনকর্তা , রক্ষাকর্তা এবং তিনিই মেহেরবান ,
হায়াত , মউত সব ক্ষমতার মালিক -
অসীম গুণাবলী যার মাঝে বিরাজমান তিনিই খালিক !

নিদ্রা , জরা , মৃত্যু , রোগ ,শোক আইন বিধান দাতা
সব সৃষ্টি কূলের একমাত্র ইবাদতের যোগ্য মাহান সৃষ্টি কর্তা ,
মহান আল্লাহ্‌ ! তিনি মহান আরশের মালিক -
তিনি দয়ালু ও ক্ষমাশীল - আজিজুল হাকিম ।
তিনিই করুণাময়ী , তিনিই নিরঞ্জন -
কবুল করেন তিনি বান্দার সকল নিবেদন !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।