কবিতা আমার প্রাণ
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

কবে তোমায় দেখবো
হে কবিতা,
তুমি আমার প্রেম পুরীর সবিতা।
.
কবে তুমি আলা দিবে আমার প্রেম পুরীতে
হে কবিতা নীরব থেক না
সবিতা হয়ে প্রেম পুরী কে মাতোয়ারা করো তড়িতে।
.
হে কবিতা কবে দিবে
আমার প্রেম পুরীতে আলা,
প্রেম পুরী অন্ধকার
আর লাগে না কিছু ভালা।
.
হে কবিতা তুমি মোর প্রেম পুরীর প্রাণ
একটু আলা দিয়ে সজীব করো
প্রেম পুরী করো মোরে দান।
.
হে কবিতা তোমার বেঁচে থাকার শক্তি
একটু ভালবাসা দাও,
প্রেম পুরীকে করো অসুর থেকে মুক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৯-০৯-২০১৭ ০৮:২২ মিঃ

খবো
হে কবিতা,
তুমি আমার প্রেম পুরীর