ভালবাসার অণুকাব্য
- সাজ্জাদ সুবর্ণ ১৯-০৪-২০২৪

দিনে রাতে বাড়ে প্রেম
ভালবাসার লেনদেন
কথায় কথা বাড়ে
ফ্রি তে কবিতা পড়ে নেন।

ঘুরে ফিরে ভালবাসা
প্রেমিককে করে একা
ভালবাসার সাথে তবু
প্রেমিকের হয় দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

prodip
২১-০৯-২০১৭ ১৯:০৮ মিঃ

আপনার কবিতাটি কি কবিতা আপনি যানে ভাইয়া?????