চিঠি
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

আকাশ, তোমাকে একটা চিঠি লিখবো।
চিঠির উত্তর দিবে?
অন্তত একটা জবাব আমার দশ হাজার লাইনের প্রতিউত্তরে?
এতটা স্বার্থপর হয়োনা।
তোমার বিশালতার কাছে সেটা খুব বেমানান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।