ঘুম
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

যে ঘুম নির্জনতায় আমরা করেছি যাপন
বহুবছর পর সে ঘুম থাকবে জেগে
যদিও আমাদের নিরালোক সময়ে আলোক এসে যাবে
যে সুনিদ্রা আমরা বহুকাল অপেক্ষার পর কাটিয়েছি
কেন অবলুপ্ত হয়ে যাই সময়ের ভেতর
নীলকণ্ঠ পাখিরা এসে ভাঙায় সে ঘুম
আবার বহুদিন হবে রাত্রিযাপন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।