বৃষ্টি নেবে
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

হৃদয়ের সন্নিকটে এসে হাত বাড়িয়ে
তোমায় ছুঁয়ে দেখতে ইচ্ছে করে
সত্যিই কি সেখানে প্রেম আছে?
যে প্রেম থাকে স্থির
যেমন নিত্য সাগরের বুকে জাগে ঢেউ
তুমি কি তেমনই আমাকে নিত্য সচল রাখো?
আমার বুকে আজ নিস্তব্ধ নির্জনতা
তোমার আকাশ বুকে নিয়ে
বৃষ্টিবিহীন রৌদ্রদিনের মত
আমি বৃষ্টিদিনের অপেক্ষা করছি
তুমি কাছে নেই বলে
সেখানটাতে বৃষ্টি পুষে রাখি
তুমি আমায় সুখ দাও, দুঃখ দাও
আমি তোমায় বৃষ্টিতে ভেজাব
বৃষ্টি নেবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।