একটা লাল ঠোঁট চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৪-০৪-২০২৪

একটা লাল ঠোঁট চাই
যে লাল ঠোটে কামনা হবে ছাই,
একটা লাল ঠোঁট চাই
যে লাল ঠোঁটের পরশে শরীরের
জড়তা মোচন হবে।
.
একটা লাল ঠোঁট চাই
ভালবেসে ললনার ঠোঁটে লালা কিছু জমাতে চাই,
একটা লাল ঠোঁট চাই
লাল ঠোঁটের উষ্ণ চুমুতে
মনের ভালবাসা কে ঘুম থেকে জাগাতে চাই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৯-২০১৭ ০৮:৩৩ মিঃ

একটা লাল ঠোঁট চাই
যে লাল ঠোটে কামনা হবে ছাই,
একটা লাল ঠোঁট চাই
যে লাল ঠোঁটের পরশে শরীরের
জড়তা মোচন হবে।