অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

এই কি ছিল আমার ভাগ্য!
বিধাতা এই কি লিখে ছিলি
আমার ললাটে,
রাজা হতে চেয়েছিলাম
তাই কি কষ্টের রাজা বানিয়ে দিলি।
.
তোর ইচ্ছা বিধাতা
যাইহোক রাজা হওয়ার শখ পূরণ করেছিস.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।