জানি একদিন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

জানি একদিন ভুলে যাবে কালের গহ্বরে
হারিয়ে যাব তোমার মন থেকে,
বাচ্চা- কাচ্চার মা হবে
ছোট্ট সংসার হবে।
.
আহ্ কি তমুল আনন্দ বইবে তোর সংসারে
বালাখানায় থাকবি,
গরীব বন্ধুর স্মৃতির মিনার
কিসে বা বক্ষে গড়বি।
.
আমি তো তোর কেউ নই
প্রেমের পাগলা.........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।