মায়া কেন আমার মনে?
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

এ্যাত্ত মায়া কেন আমার মনে
কিসে মায়া করি ললনার প্রতি,
যত্ত মায়া করি ততই
ঘৃর্ণার কার্তুজে পর্যদুস্ত হই।
.
তবুও মনের মায়া কমে না
বারংবার বৃদ্ধি পায়,
মন কে শতবার বললাম মায়া করিস না
ললনা কে ভালবাসিস না?
.
মন ঠিক ততবার ললনার
প্রেমে হাবুডুবু খায়
পরিশেষে ক্রন্দন করে,
করে হায় হায়!
.
মনটা বড্ড বেহায়া
বারংবার ললনার বক্ষের খোজে ছায়া,
ললনার বক্ষে জায়গা পায় না
মনে ততই করে মায়া?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
২২-০৯-২০১৭ ০৮:৩৮ মিঃ

মনটা বড্ড বেহায়া
বারংবার ললনার বক্ষের খোজে ছায়া,
ললনার বক্ষে জায়গা পায় না
মনে ততই করে মায়া