মানবতার খোঁজে
- সাইয়িদ রফিকুল হক - অগ্রন্থিত ১৯-০৪-২০২৪

মানবতার খোঁজে
সাইয়িদ রফিকুল হক

মানুষ খুঁজে আমার মতো
তুমিও বুঝি হয়রান বন্ধু,
মানুষ কোথায় পাবে তুমি
সময়টুকু হারাবে তাই শুধু!
সবই আছে এখন দেখি
ফুর্তি-ভোগের কত আয়োজন!
আজ নাই শুধু মন্যুষত্ব
সবার আগে যা প্রয়োজন।
তবুও বন্ধু খুঁজে দেখো
কোথায় আছে মানবাত্মা,
মানবতার খোঁজে বন্ধু
শুভ হোক আমাদের যাত্রা।


সাইয়িদ রফিকুল হক
মিরপুর, ঢাকা, বাংলাদেশ।
২২/০৯/২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।