মানবিকতা
- মো : নূরুল গনী ২৫-০৪-২০২৪

মানুষের হৃদয়জাত এক স্পর্শকাতর
সংবিধানের নাম মানবিকতা
যা সংশোধন যোগ্য নয় কখনই !
তার জন্মদিন নেই
উল্লেখিত নেই সন তারিখ কোন গ্রন্হে
অথচ তার মৃত্যুদিবস
পালন করে শকুনেরা প্রতিদিন !

অথবা বলতে পারি
হৃদয়জাত গোপন কষ্টের নাম
মানবিকতা-কখনই খোয়া যায়না
নৃশংসতা সত্বেও !!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।