অণুকাব্য
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৯-০৪-২০২৪

ফেসবুক জগতে ছেলেরা মৌমাছি
মেয়েরা ফুলের মধু,
মৌমাছি সর্বদা ফুলের মধু খাওয়ার আশে গুনগুন করে
ফেসবুক জগতে ফুলের মধু অপ্রতুল
হূল প্রাপ্ত মৌমাছি বেশি, ফুলের মধু কম
তাই ফেসবুক জগতে মধুর দাম বেড়ে চলছে হরদম?
.
- ফাইয়াজ ইসলাম ফাহিম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।