মনের বয়স বাড়িয়ে দাও
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

হে বয়োজ্যেষ্ঠ বিদূষী বনিতা মনের বয়স বাড়িয়ে দাও
কায়ার বয়স তাড়িয়ে দাও,
অচলায়তন সমাজের মুখ পোড়াই
এসো ভালবাসার ফানুস উড়াই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।