প্রণয় কত দুর
- কাজী আনিসুল হক ২৯-০৩-২০২৪

হাঁটছি দেখো;
চলছি দেখো,
গাইছি দেখো গান ।
আকাশ দেখো;
বাতাস দেখো,
বলছে দেখো প্রাণ ।

জীবন কথা;
মনের ব্যথা,
সময় তোলে সুর ।
আসবে তুমি;
ভাবছি আমি,
প্রণয় কত দুর ।

তারার হাসি;
চাঁদের হাসি,
স্বপ্নের হাসি মুখ ।
দিনের হাসি;
আলোর হাসি,
তোমাতে হাসি সুখ ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

deep1792
২২-০৮-২০১৪ ০৮:১৭ মিঃ

ছড়ার ভাষায় হলেও কবিতাটি ভালো লাগলো বন্ধু।