রক্ত বিসর্জন
- নীলাম্বর সরকার মিন্টু ২৬-০৪-২০২৪

মনের যত লুকালো কথা
লুকিয়ে রাখবে মন ।
হৃদয় চিড়ে রক্ত ঝরলেও
দিবে রক্ত বির্সজন ।
তবুও কথাগুলো ব্যথা হয়ে
থাকবে গোপন ।
আজীবন ...........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।