তবুও ঝরে অশ্রু
- ফয়জুস সালেহীন ২০-০৪-২০২৪

দু’চোখে অশ্রু ঝরিয়ে জানি আর কোন লাভ নেই ,
জানি নেই আর তোমার ফিরে আসার সমূহ সম্ভাবনা ।
তবুও স্মৃতির উত্তাপে গলে কষ্টের বরফ ,
বরফ গলে গলে নদী হয় ।
সেই নদীতে পালতোলা নৌকু দিয়ে ফিরে আসতে যদি !
সেই নদীএর জল হয়তো কোনদিন পৌঁছুবেনা তোমার মোহনায় ।
হয়তোবা তোমার স্মৃতির অতলে আমি ই হারিয়ে যাবো ।
জানিনা অশ্রু ঝরিয়ে কিইবা আমি পাবো !
তবুও স্মৃতির উত্তাপে গলে কষ্টের বরফ
দু’চোখে ঝরে অশ্রু ।।

২-৭-৯৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

faijus
০৫-০৩-২০১৫ ২০:৪৪ মিঃ

তবুও স্মৃতির উত্তাপে গলে কষ্টের বরফ।

faijus
৩০-১০-২০১৪ ০১:৫২ মিঃ

ধন্যবাদ ।

siamul
১১-০৭-২০১৪ ০১:৪৯ মিঃ

বেশ চমৎকার!