মন চোর
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ১৬-০৪-২০২৪

মায়াবী চোখে অমন করে
চোখে চোখ রেখো না সখি
লাগে মনে ভয় ,
মায়াবীনি চোখের ইশারাতেই
নিরবে মন চুরি হয় ।

শিকলে বাঁধা মন
সুনয়না'র টানে সখি
উতাল পাতাল হয় ,
মনটা আমার অবুঝ ঘোড়া তাই
লাগে এতো ভয় ।

নিখোঁজ হলে মনটারে যে
আর না খুঁজে পাবো,
মায়ার জালে জড়িয়ে শেষে
আমি ভিখারী হবো ।

শূন্য হৃদয় শূন্যই থাক
চাইনা নারীর মন,
কতশত মন রঙ্গীন স্বপ্ন
ভাঙ্গিয়াছে ললনা
দেখেছি জীবনভর ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Mone-Rekho
২৫-০৭-২০১৪ ১০:১১ মিঃ

কবিতাটি রচনার তাং-০৬।০৭।২০১১ ইং

sudip
২৫-০৭-২০১৪ ০৮:৪৮ মিঃ

Govirota anun. Sabolil kobita khub sundor hoyeche .. Valo thakun kobi.