তপ্ত হৃদয় দেবো
- মুহাম্মদ শাহ্ জাহান শেখ ২০-০৪-২০২৪

ভালবাসার রঙ্গে
রাঙ্গাবো তোমায়
প্রেমময় পৃথিবী উপহার
দেব গো তোমায় ।

ফুলে ফুলে ভরা বাগান
দেব গো তোমায়।
সুগন্ধের সাগর ,
সুবাসিত বাসর
দেব গো তোমায় ।

তপ্ত হৃদয় দেবো,
উষ্ণ আলিঙ্গন
দেবো গো তোমায় ।

যে প্রেমের পথচেয়ে কাঠিয়েছো দিবস
যে প্রেমের আবেশে নির্ঘুম রজনী,
সে প্রেম
দেব গো তোমায় ।

ভালবাসার অমৃতের পেয়ালা
দাও গো মোরে
নিয়ে যাও
দেহ মন,
সারাটি জীবন
তোমারি রবে ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Mone-Rekho
২৫-০৭-২০১৪ ১০:৫০ মিঃ

যখন মন হারায় মনে তখন আমার পৃথিবী মানে তোমার হাসিমাখা চোখের দুষ্ট চাহনি ।
কাব্য রচনাঃ১৩ই ডিসেম্বর০৮ইং