কনকচাঁপা~
- হরিশঙ্কর রায় ১৯-০৪-২০২৪

যে গন্ধে মগ্নতা আসে[১৭]
কনকচাঁপা~
-হরিশঙ্কর রায়

আঁধার মগ্ন আলোয় আলোয়
তোমায় মগ্ন আমি... !
অসম্ভবের পায়ে বেড়ি
কুছ পরোওয়া নেহি ।
ও বনতল, ফোটাও তোমার কনকচাঁপা;
ঝিরি ঝিরি বইছে বাতাস
বইছে নদী !
দিগন্ত আজ রঙ মেখেছে
ভালোবাসায়-
মগ্ন আমি, মগ্ন তুমি...
কনকচাঁপায় ।

২৪ জুলাই, ১৪ ॥
কৃষ্ণকুঞ্জ, রংপুর ॥

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

arifur
২৬-০৭-২০১৪ ০০:১৩ মিঃ

আমি মোহিত ! সুন্দর !