ভোরের আলো
- মো ইসমাইল হোসেন আবির ১৯-০৪-২০২৪

ভোরের আলোয় মন ভরে যায়
পাখির কিচির মিচির গানে ,
স্নিগ্দ বাতাস ডেও খেলে যায়
স্বপ্ন জাগায় মনে ।

যাপসা আধার কেটে যখন র্সূযটা দেয় উকি,
ছোটছে সবাই চারি দিকে
শুরো হল একি ।

এইত নিয়ম এইত বিধান
এইত বিধির খেলা ,
রাতের শেষে ভোর যে হবে
জমবে রঙ্গের মেলা ।

সকল কিছুর পরেও যেন তুমাকে না যাই ভুলে ,
মনটা আমার রঙ্গিন ঘুড়ি
যেন তুমার পথেই চলে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Ismail
২০-০৮-২০১৭ ১১:৪০ মিঃ

http://banglarkobita.com/poem/view/6274#

Ismail
১২-০২-২০১৫ ০৯:০৬ মিঃ

R8