ভালবাসার কোন্ চৈত্রমাস?
- আশরাফুন নাহার ১৯-০৪-২০২৪

নাগালের মেঘফুল মনভুলে চৈত্রের কোনো কিনারে ফেলে এসেছি,
কার পায়ের শব্দ- ভেসে আসে বাতাসে।
তবে কি এই সেই দুধসাদা মেঘফুলের মৃদু মৃদু নিঃশ্বাস,
তবে কি এল ফিরে সেই মৌ মৌ ঘ্রাণের আরেক চৈত্রমাস?

বুঝি যা ছিল ফুরোলো
কন্যার মেঘবন্যা
চৈত্রের পায় বাঁধন পরাতে না পেরে
কাঁন্নায় ভেঙে গুঁড়ো হল,
তবুও সে পাষাণতুল্য
দিল না চৈতীর মাল্য
দিল না তো আশ্বাস,
ফিরে যায় অজানার সিঁড়ি বেয়ে
ভালবাসার কোন্ চৈত্রমাস?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

asrafunnahar
২২-০৮-২০১৪ ০৮:০৫ মিঃ

ধন্যবাদ।অবশ্যই

deep1792
১৯-০৮-২০১৪ ০৭:০৬ মিঃ

ভালোই হয়েছে। তবে আরো যত্নবান হওয়া ভালো।